• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই মিনিটের আকস্মিক ঝড়ে লণ্ডভণ্ড পুরো গ্রাম

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

১১ জুলাই ২০২০, ১৭:১৭
বাড়ি
ঝড়ের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত একটি বাড়ি (ছবি : দৈনিক অধিকার)

দুই মিনিটের আকস্মিক ঝড়ে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ২০টির মতো ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। একই সঙ্গে উপজেলাজুড়ে অসংখ্য গাছপালা বিধ্বস্ত হয়েছে। এছাড়া বৈদ্যুতিক তারে গাছ পড়ে বিচ্ছিন্ন রয়েছে বিদ্যুৎ সংযোগ।

শুক্রবার (১০ জুলাই) সন্ধ্যা রাতে উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের গুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করে আকাশে ঘন মেঘ দেখা দেয়। এরপরই ঝড়ের আঘাতে মুহূর্তেই বসতবাড়ি, গাছপালা ও সবজি ক্ষেত লণ্ডভণ্ড হয়ে যায়। এতে গুলিয়া গ্রামের মুক্তিযোদ্ধা আলী আজগর, সাবেক ইউপি সদস্য মুকুল হোসেনসহ ১৮ থেকে ২০টি বাড়ির ঘরের টিন ঝড়ে উড়ে গেছে। এছাড়া ঝড়ে বিদ্যুতের তারে গাছ পড়ে বিচ্ছিন্ন হয়ে গেছে ওই এলাকার বিদ্যুৎ সরবরাহ।

এ প্রসঙ্গে পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মাজহারুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, ঝড়ে বিদ্যুতের তারে গাছপালা পড়ে ব্যাপক ক্ষতি হয়েছে। বর্তমানে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে কাজ চলছে।

আরও পড়ুন : ট্রাক-সিএনজির সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

বিষয়টি নিশ্চিত করে শনিবার (১১ জুলাই) বিকালে থালতা মাজগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন দৈনিক অধিকারকে জানান, আকস্মিক ঝড়ে গুলিয়া গ্রামের বেশকিছু ঘরবাড়ি ও গাছপালা বিধ্বস্ত হয়েছে। এ সময় ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি পরিদর্শন করে তাদের সহযোগিতা করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড