• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক-সিএনজির সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

  সারাদেশ ডেস্ক

১১ জুলাই ২০২০, ১৬:৫৬
হাসপাতাল
আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে (ছবি : সংগৃহীত)

দ্রুতগামী ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে কুমিল্লায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (১০ জুলাই) রাত ৮টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলাধীন হোসেনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত আফসার উদ্দিনের ছেলে আবু তাহের (৬৫) ও তার স্ত্রী জোবেদা খাতুন (৬০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ৮টার দিকে পাঁচ যাত্রীসহ একটি অটোরিকশা উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের পিরোজপুর থেকে উইলসন কোল্ড স্টোরেজের পশ্চিম পাশের রাস্তা থেকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে ওঠার সময় কুমিল্লাগামী একটি মালবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ট্রাকের ভেতরে ঢুকে যায়। ফলে ঘটনাস্থলেই একজন নিহত হন। পরে আহতাবস্থায় পাঁচজনকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক এক নারীকে মৃত ঘোষণা করেন। একই সঙ্গে অন্যদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনায় আহতরা হলেন- উপজেলার ডালকরপাড় গ্রামের গোলাম হোসেনের ছেলে আলাউদ্দিন (২২), গুনাইঘর গ্রামের আয়েত আলীর ছেলে মাছুম মিয়া (২০), সাইচাপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মো. ফারুক (৩০), ও খলিলপুর গ্রামের রনিন্দ্র চন্দ্র রায়ের ছেলে তাপস চন্দ্র রায় (২৫)।

আরও পড়ুন : পুলিশ-চিকিৎসকসহ সাতক্ষীরায় আরও ১৫ জনের করোনা শনাক্ত

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা হাইওয়ে পুলিশের মিরপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো. আবদুর রব বলেন, হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাকটি আটক এবং দুর্ঘটনা কবলিত দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটি উদ্ধার করে দেবীদ্বার থানায় নিয়েছে। ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড