• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক দশকে জনতা ব্যাংক খোকসা ব্রাঞ্চ

  নিজস্ব প্রতিবেদক

১০ জুলাই ২০২০, ১৭:০৩
জনতা ব্যাংক খোকসা ব্রাঞ্চ
জনতা ব্যাংক খোকসা ব্রাঞ্চ এর এক দশক পূর্তিতে কেক কাটা অনুষ্ঠান

দেশের বিরুপ পরিস্থিতি বিবেচনা করে অনেকটা স্বল্প পরিসরেই পালন করা হয়েছে জনতা ব্যাংক খোকসা ব্রাঞ্চের এক দশক পূর্তি অনুষ্ঠান।

বুধবার (৮ জুলাই) দুপুরে উপজেলার জানিপুর বাজারে ব্যাংকটির কার্যালয়ে কেক কেটে এ অনুষ্ঠান পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন জনতা ব্যাংকের কুষ্টিয়া এরিয়া ইনচার্জ আমিনুল ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন জনতা ব্যাংক খোকসা শাখার ব্যবস্থাপক মো. বদিউজ্জামান বাবুল।

এ সময় অন্যান্যদের মধ্যে আর উপস্থিত ছিলেন- জনতা ব্যাংক কুষ্টিয়া কর্পোরেট শাখার ব্যবস্থাপক মো. সামসুল হক, মো. আবুল শরীফ, কুমারখালী শাখার ব্যবস্থাপক মোহা. সাজ্জাউল করিম, চৌড়হাস কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক মো. আবু তাহের ও বিশিষ্ট ব্যবসায়ী মো. ওহিদুজ্জামান।

খোকসা শাখার এক দশক পূর্তিতে সকল গ্রাহকদের অভিনন্দন জানিয়ে ব্যবস্থাপক বদিউজ্জামান বাবুল বলেন, খোকসাবাসীর ব্যাংকিং সকল সেবায় জনতা ব্যাংক খোকসা শাখা পাশে থাকবে। আর দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে এ অনুষ্ঠানটি শুধু কেক কেটে পালন করা হয়।

তিনি দু:খ প্রকাশ করে বলেন, আমরা দশক পূর্তি অনুষ্ঠানে গ্রাহকদের দাওয়াত দিয়ে বড় পরিসরে করতে চেয়েছিলাম। কিন্তু করোনার জন্য আমরা অভ্যন্তরীণ আয়োজন করতে বাধ্য হয়েছি বলে গ্রাহকবৃন্দের কাছে ক্ষমাপ্রার্থী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড