• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে আরোও ৮৪ জনের করোনা শনাক্ত

  যশোর প্রতিনিধি

১০ জুলাই ২০২০, ১২:১৮
যশোর
ছবি: সংগৃহীত

যশোরে আরো ৮৪ জন করোনায় শনাক্ত হয়েছে। এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ ল্যাবে ৩৯জন এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টার ৪৫জন শনাক্ত হয়েছে।

যশোর সিভিল সার্জন অফিসের দায়িত্বপ্রাপ্ত তথ্য কর্মকর্তা ডা. রেহেনেওয়াজ জানান, বৃহস্পতিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল (খুমেক) ল্যাবে ৩৯টি ফলাফল পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া শুক্রবার সকালে যবিপ্রবির ১৬৭টি নমুনা পরীক্ষা করে ৪৫ জনের পজিটিভ রিপোর্ট এসেছে।

যবিপ্রবির এনএফটি বিভাগের চেয়ারম্যান ও পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার জানান, শুক্রবার যশোর ল্যাবে ২৭৯টি রিপোর্টের মধ্যে ৫৯টি পজিটিভ এবং ২২০টি নেগেটিভ ফলাফল এসেছে। এর মধ্যে যশোরে ১৬৭টি রিপোর্টের মধ্যে ৪৫টি, মাগুরায় ৩২টির মধ্যে ৪টি, বাগেরহাটে ৪৯টি রিপোর্টের মধ্যে ৫টি, সাতক্ষীরায় ৩১টি রিপোর্টের মধ্যে ৫টি রিপোর্ট পজিটিভ শনাক্ত হয়।

পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য সংশ্লিষ্ট জেলার সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছে। বিস্তারিত তথ্য জানতে হলে জেলারগুলোর সিভিল সার্জন অফিসের সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন ড. শিরিন নিগার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড