• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুইমারা সন্ত্রাসী হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আলম

  খাগড়াছড়ি প্রতিনিধি

১০ জুলাই ২০২০, ১০:১৫
খাগড়াছড়ি
আহত মো. আলম

খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উপজেলাধীন হাতিমুড়া এলাকার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. আলম (৩৭) নামের এক ব্যক্তিকে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) হাতিমুড়া বাজারের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত এলাকার চিহিৃত সন্ত্রাসী মো. রুবেল, ইব্রাহিম ও সহযোগী জাহাঙ্গীর মিয়া ও তার শ্বশুর রুহুল আমিনের নেতৃত্বে এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্র ও আহতের স্বজনরা নিশ্চিত করে।

স্থানীয় সূত্রে জানা যায়, মো. আলমকে তুচ্ছ ঘটনার জেরে নির্দয়ভাবে হাতিমুড়ার মান্নানের চায়ের দোকানের সামনে ফিল্মি স্টাইলে অতর্কিত ভাবে সমিলের দাঁড়ালো কাঠ দিয়ে মাথায় ও পায়ে মারধর করে গুরুত্ব জখম করে।

এক পর্যায়ে সন্ত্রাসীরা তাকে মৃত ভেবে পালিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় তাকে উদ্ধার করে প্রথমে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এক পর্যায়ে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেকে) রেফার করে বলে জানান আহতের স্বজনরা।

ঘটনার পর পর বিষয়টি হাতিমুড়া পুলিশ ক্যাম্প কমান্ডারকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে এরই মধ্যে এলাকা ছাড়ে হামলাকারীরা। হামলাকারী সন্ত্রাসী রুবেল ও ইব্রাহীম মিয়া এ ধরনের ঘটনা নতুন কিছু নয় জানিয়ে স্থানীয়রা জানান এর আগে সে এ ধরনের একাধিক সন্ত্রাসী কর্মকাণ্ড ও বিভিন্ন মহিলা,স্কুল পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং করার ঘটনা রয়েছে বলে জানান।

এ ঘটনায় হত্যার উদ্দেশ্যে হামলা ও গুরুত্বর জখমের ঘটনায় মো. আলম এর পরিবারের পক্ষ থেকে গুইমারা থানায় মামলার প্রক্রিয়া চলছে বলে পরিবার সূত্র জানায়। স্থানীয় এলাকাবাসীরা এ ঘটনার জন্য হামলাকারী চিহিৃত সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড