• বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণের ভিডিও প্রকাশের পর থানায় মামলা, গ্রেপ্তার ২

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১০ জুলাই ২০২০, ০৯:৫৮
ময়মনসিংহ
ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় কওমী মাদরাসার পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে পুনরায় শারীরিক মিলনে রাজি না হওয়ায় ওই ছাত্রীর আগের ধর্ষণকালে ভিডিও প্রকাশ করার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও গৌরীপুর গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার (৯ জুলাই) বিকালে দিকে ওই ছাত্রীর বাবা নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন-উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও গৌরীপুর গ্রামের জবান মুন্সীর ছেলে মারুফ (১৭) ও একই এলাকার ফজলুল হকের ছেলে আতিকুল ইসলাম (২১)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, কওমী মাদরাসার ৫ শ্রেণীতে পড়ুয়া ওই ছাত্রীকে মাদরাসায় আসা যাওয়ার পথে মারুফ তাকে উত্যক্ত করতেন। চলতি বছরের গত (১৫ এপ্রিল) পরিবারের অন্যান্য লোকের অনুপস্থিতিতে ছাত্রীকে বাড়িতে একা পেয়ে মারুফ তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি ডাক চিৎকার শুরু করলে মারুফ পালিয়ে যায়।

পরবর্তীতে ওই ঘটনার সূত্র ধরে একই এলাকার আতিকুল ইসলাম ওই ছাত্রীকে বলে সে মারুফের ঘটনা জেনে গেছে। পরে আতিকুল ছাত্রীকে তার সঙ্গেও শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয়। অন্যথায় সে মারুফের সঙ্গের ঘটনা প্রকাশ করে দেওয়ার ভয়-ভীতি দেখায় ছাত্রীকে। চলতি বছরের গত (২৮ মে) ওই ছাত্রীকে জোরপূর্বকভাবে আতিকুল তার নিজের ঘরে নিয়ে যায়। ওই সময় মারুফ আতিকুলের ঘরে অবস্থান করছিল। পরে তারা দুইজন মিলে পর্যায়ক্রমে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে।

এরপর মারুফ ও আতিকুল তারা দুইজন আগের ধর্ষণকালের করা ভিডিও দেখিয়ে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়ে আসছিল। ওই ছাত্রী রাজি না হওয়ায় তারা ওই ভিডিওটি একাধিক ব্যক্তির কাছে প্রকাশ করে দেয়। এ ঘটনায় বৃহস্পতিবার (৯ জুলাই) বিকালে দিকে ওই ছাত্রীর বাবা নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা হওয়ার পরপরই ধর্ষক মারুফ ও আতিকুলকে গ্রেপ্তার করে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাঈন উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, ওই ঘটনায় মামলা নিয়ে মারুফ ও আতিকুলকে গ্রেপ্তার করা হয়েছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড