• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার মধ্যেও পরিবেশ রক্ষায় খোকসা উপজেলা যুবলীগ

  ওবাইদুর আকাশ

১০ জুলাই ২০২০, ০০:০৩
খোকসা উপজেলা যুবলীগের বৃক্ষরোপণ
খোকসা উপজেলা যুবলীগের বৃক্ষরোপণ (ছবি : দৈনিক অধিকার)

গাছ জীবন বাঁচান- এই স্লোগানকে সামনে রেখে শতাধিক গাছ রোপণ করেছে কুষ্টিয়ার খোকসা উপজেলা যুবলীগ।

বৃহস্পতিবার (৯ জুলাই) দিনব্যাপী উপজেলার বিভিন্ন জায়গা এ বৃক্ষরোপণ করেন যুবলীগের নেতৃবৃন্দ।

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের কেন্দ্রীয় সংসদের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে এ কর্মসূচি পালন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন খোকসা উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল-মাছুম মুর্শেদ শান্ত।

উদ্বোধন অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে আল-মাছুম মুর্শেদ শান্ত বলেন, গাছ আমাদের পরিবেশের ভারসাম্য রক্ষা ও জীবন বাচাঁতে সাহায্য করে। মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে ফলদ, বনজ ও ঔষধি গাছ রোপণ করা হয়। এছাড়াও আরও ২০০ বৃক্ষ রোপণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- খোকসা থানা অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল আলম, খোকসা উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক বাপ্পী বিশ্বাস রাজু, আহ্বায়ক কমিটির সদস্য সজল রায়, সদস্য জাহাঙ্গীর আলম রানা, সদস্য সাইফুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- খোকসা পৌর যুবলীগের সভাপতি সুলতান হোসেন, খোকসা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, বেতবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হেলাল উদ্দিন, মোড়াগাছা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক উজ্বল হোসেনসহ খোকসা উপজেলা যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড