• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে র‍্যাবের অভিযানে ৯০ হাজার ইয়াবাসহ আটক ১

  কক্সবাজার প্রতিনিধি

০৯ জুলাই ২০২০, ১৮:৪৭
কক্সবাজার
উদ্ধারকৃত ইয়াবা (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের রামু উপজেলার হিমছড়ি এলাকায় অভিযান চালিয়ে প্লাস্টিকের বস্তা থেকে ৯০ হাজার ইয়াবা বড়ি এবং একজন পাচারকারীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে গোপন সূত্রের ভিত্তিতে বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১ টায় ইয়াবা বিক্রি খবর পেয়ে তারা এ অভিযানে যায়।

তারা বলছে প্লাস্টিকের বস্তায় তল্লাশি চালিয়ে সুকৌশলে লুকোন প্যাকেট করা ইয়াবা বড়ি তারা উদ্ধার করেছে।

র‍্যাব জানাচ্ছে দীর্ঘদিনের নিবিড় পর্যবেক্ষণ ও গোয়েন্দা অনুসন্ধানের ভিত্তিতে র‍্যাব-১৫ জানতে পারে, সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র ইয়াবার একটি বড় চালান মিয়ানমার থেকে বাংলাদেশে নিয়ে আসে। এমন সংবাদে র‍্যাব-১৫ সেখানে ফাঁদ ফেতে অবস্থান করে। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে একজনকে আটক করে। তবে তার সাথে থাকা কয়েকজন সহযোগী পালিয়ে যায়। আটক পাচারকারীর নাম দেলোয়ার হোসেন বলে র‍্যাব জানিয়েছে।

সাম্প্রতিক সময়ে র‍্যাব-১৫ কক্সবাজার জেলায় অভিযান চালিয়ে ইয়াবার বেশ কয়েকটি বড় চালান আটক করেছে বলে জানায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৪ কোটি ৫০ লক্ষ টাকা প্রায়। এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত মাদকসহ ধৃত মাদক পাচারকারীকে রামু থানায় সোপর্দ করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড