• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে এক ব্যক্তিকে গুলি করে হত্যা

  সারাদেশ ডেস্ক

০৯ জুলাই ২০২০, ১৮:১৬
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

যশোরের মণিরামপুরে রফিকুল ইসলাম রফি (৫৫) নামে এক ব্যক্তিকে দিন দুপুরে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার হাজিরহাট এলাকার দিগঙ্গা কুচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে এই ঘটনা ঘটে।

নিহত রফি উপজেলার মধুপুর গ্রামের মৃত আমারত আলীর ছেলে। তিনি এক সময় নিষিদ্ধ ঘোষিত পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার ছিলেন। পরে তিনি দল ছেড়ে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

পুলিশ জানায়, নিহতের ডান বুকে ও ডান বাহুতে দুটি গুলির চিহ্ন এবং গলায় ধারালো অস্ত্রের কোপের দাগ রয়েছে।

স্থানীয়রা জানান, সুন্দলি বাজারে যাত্রী নামিয়ে মণিরামপুরের দিকে ফিরে আসছিলেন রফিক। দিগঙ্গা-কুচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে ফাঁকা স্থানে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে চলে যায়। নিহত রফিক একসময় খুব দুর্ধর্ষ ছিলেন বলে জানায় এলাকাবাসী। তার নামে মণিরামপুর থানায় একাধিক মামলাও রয়েছে। তবে গত কয়েকবছর ধরে তিনি ইজিবাইক চালিয়ে সংসার চালাতেন।

কুচলিয়া এলাকার ইউপি সদস্য প্রণবকুমার বিশ্বাস জানান, গুলির শব্দ শুনে মাঠে থাকা লোকজন এগিয়ে এসে রফিকের লাশ ও ইজিবাইকটি পড়ে থাকতে দেখে। এরপর খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। সেইসঙ্গে লাশের পাশে পড়ে থাকা রফিকের ইজিবাইকটিও উদ্ধার করা হয়।

এ বিষয়ে যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, কে বা কারা প্রকাশ্যে রফিককে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তবে বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড