• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে আরও ১৪ জন শনাক্ত

  সারাদেশ ডেস্ক

০৯ জুলাই ২০২০, ১৭:০৭
ফেনীতে আরও ১৪ জন শনাক্ত
ফেনীতে আরও ১৪ জন শনাক্ত

ফেনীতে আরও ১৪ জনের প্রাণঘাতী করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (০৯ জুলাই) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ১০৬ জনের প্রতিবেদন আসে। সেখানে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে পাঁচজন, দাগনভূঞায় আটজন ও ফুলগাজীতে একজনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া একই দিন আরও পাঁচজন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, সোমবার পর্যন্ত পাঁচ হাজার ৫৫৬ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে পাঁচ হাজার ৩৭০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৯৬৯ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৭৮ জন, সোনাগাজীতে ১৬৩ জন, দাগনভূঞায় ২০৭ জন, ছাগলনাইয়ায় ১১৪ জন, ফুলগাজীতে ৪৯ জন ও পরশুরামে ৪৪ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৪ জন। জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন গেছেন ১৯ জন। করোনা থেকে সুস্থ হয়েছেন ৬৬৫ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড