• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকাতির সময় দুই নারীর শ্লীলতাহানি, বৃদ্ধার মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৯ জুলাই ২০২০, ১৬:৫৪
ডাকাতির সময় দুই নারীর শ্লীলতাহানি, বৃদ্ধার মৃত্যু
ডাকাতির সময় দুই নারীর শ্লীলতাহানি, বৃদ্ধার মৃত্যু

ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নে ডাকাতের হামলায় সকিনা বেগম নামে এক বৃদ্ধার (৬০) মৃত্যু হয়েছে। এ সময় দুই নারীকে শ্লীলতাহানির ঘটনা ঘটেছে।

বুধবার মধ্যরাতে সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের পশ্চিম ছনুয়া রেহান উদ্দিন ভূঞা বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত সকিনা বেগম ওই এলাকার মৃত কবির উদ্দিনের স্ত্রী ছিলেন।

সকিনা বেগমের ছেলে আশরাফুল ইসলাম বলেন, একদল ডাকাত গভীর রাতে বাড়িতে হানা দেয়। এ সময় মা-সহ দুই পুত্রবধূকে গামছা দিয়ে হাত-পা বেঁধে ঘরের একটি কক্ষে আটকে রাখা হয়। একপর্যায়ে সকিনা বেগম চিৎকার করলে তার ওপর ডাকাতরা হামলা চালায়। এতে তার মৃত্যু হয়। এ সময় দুই পুত্রবধূর শ্লীলতাহানি করে ডাকাত সদস্যরা। পরে বাড়ি থেকে চার ভরি স্বর্ণ, নগদ ১০ হাজার টাকাসহ মালামাল লুট করে নেয় তারা।

ফেনী মডেল থানা পুলিশের পরিদর্শক আলমগীর হোসেন বলেন, পুলিশ সুপার নুরুন্নবীর নেতৃত্বে ওসিসহ পুলিশের একটি দল ওই বাড়ি পরিদর্শন করেছেন। ঘটনার আলামত সংগ্রহ করা হয়েছে। ডাকাতদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। সকিনা বেগমের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড