• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে ২৫ ভরি স্বর্ণ ও প্রাইভেট কারসহ ৫ চোরাকারবারি আটক

  সাভার প্রতিনিধি

০৯ জুলাই ২০২০, ১৬:৩০
ঢাকা
আটককৃত চোরাকারবারি

ঢাকার ধামরাইয়ে ২৫ ভরি স্বর্ণসহ চোরাকারবারির পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে আটককৃতদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (৮ জুলাই) রাতে উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের পটল এলাকার একটি বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটকেরা হলেন- মুন্সিগঞ্জ জেলার দক্ষিণ ইসলামপুর এলাকার আব্দুল আউয়ালের ছেলে বছির (৩৮), নারায়ণগঞ্জ জেলার চর সৈয়দপুর এলাকার মৃত আলীমের ছেলে দিদার হোসেন (৩২, ঢাকার ধামরাইয়ের পটল এলাকার জয়নাল আবেদীনের ছেলে রুবেল হোসেন (৩৮), ধামরাই উপজেলার পটল এলাকার আব্দুর রহিমের কামাল হোসেন (৪০) ও গোপালগঞ্জ জেলার চর মানিকদিয়া গ্রাামের শেখ আব্দুল মান্নানের ছেলে কামরুজ্জামান অপু (৪৭)।

পুলিশ জানায়, উপজেলার বাইশাকান্দা ইউনিয়নে জনৈক কামাল হোসেনের বাড়িতে স্বর্ণ চোরাকারবারি চক্রের সদস্যরা অবস্থান করছে এমন গোপন সংবাদে অভিযান পরিচালনা করা হয়। পরে ওই বাড়ি ও আশপাশের এলাকা থেকে চোরাকারি চক্রের সক্রিয় পাঁচ সদস্যকে আটক করে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ১২টি স্বর্ণের চেইন, ২টি স্বর্ণের বার, ১টি স্বর্ণের ব্রেসলেট, স্বর্ণের আংটি ২টি, রেডমি নোট-৮ মডেলের ১টি মোবাইল ফোন ও চোরাকারবারে ব্যবহৃত এক্স সিলভার কালার প্রাইভেট কার আটক করা হয়।

এ ব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) দীপক সাহা বলেন, রাতে অভিযান চালিয়ে ৫ স্বর্ণ চোরাকারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রিমান্ড চেয়ে আজ (বৃহস্পতিবার) দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড