• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে গাছের ডালে ঝুলন্ত লাশ

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০৯ জুলাই ২০২০, ১৬:২৩
ঈশ্বরদী
ছবি: সংগৃহীত

ঈশ্বরদীতে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রাণী বেগম (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামে স্বামীর বাড়ির পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রাণী ওই উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ভাড়ইমারী গ্রামের আনন্দবাজার এলাকার কৃষক আকমল হোসেনের মেয়ে।

রানীর বাবা আকমল হোসেন বলেন, পাঁচ বছর আগে জসিমের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। তাদের ৩ বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। যৌতুকের জন্য প্রায়ই রানীকে মারধর করতো। রানীকে পরিকল্পিতভাবে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। আজ সকালে আমাকে ফোন করে জানানো হয় আমার মেয়ে গাছের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না তাকে হত্যা করা হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন জানান, সকালে বাড়ির পাশে আম গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে মামলা দায়ের করা হবে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় অপমৃত্যু (ইউডি) মামলা নথিভুক্ত হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড