• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

  মির্জাগঞ্জ প্রতিনিধি, পটুয়াখালী

০৯ জুলাই ২০২০, ১৩:০৫
পটুয়াখালী
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মো. হাসান সিকদারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচারের প্রতিবাদে মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে ১১ টায় মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জুয়েল সিকদারের সভাপতিত্বে মির্জাগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ পালিত হয়। বিক্ষোভ সমাবেশের মাধ্যমে উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীরা এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এর সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাকিব মৃধার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইমরান হাওলাদার, মো. শফিক মৃধা, দপ্তর সম্পাদক মো. আ. রহিম সজল, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. মাহবুব আলম রুবানসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড