• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় নতুন করে করোনা আক্রান্ত ৩১, মোট ২৭১

  সাতক্ষীরা প্রতিনিধি

০৯ জুলাই ২০২০, ১২:২৯
সাতক্ষীরা
ছবি: সংগৃহীত

গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় নতুন করে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীসহ ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ২৭১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়রে (যবিপ্রবি) জিনোম সেন্টার থেকে বুধবার সন্ধ্যায় পাওয়া নমুনা রিপোর্টের বরাত দিয়ে সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ ৩১ জনের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি জানিয়েছেন।

নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে রয়েছেন, শ্যামনগর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক রীতা রানী মণ্ডল, একই স্বাস্থ্যকেন্দ্রের স্বাস্থ্যকর্মী মাহমুদ, গীতা রানী সরকার, সাতক্ষীরা সদর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের ল্যাব টেকনিশিয়ান কিশোর কুমার কর্মকার, পল্লী বিদ্যুৎ কর্মী ইমদাদুল হকসহ ৩১ জন।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, এনিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ২৭১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন করে লাল পতাকা টানানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড