• বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণের পর হত্যার অভিযোগ

খাল থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার

  বরিশাল প্রতিনিধি

০৯ জুলাই ২০২০, ১১:০৯
বরিশাল
নিহত আয়শা

বরিশালের বানারীপাড়া উপজেলায় আয়শা (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রী নিখোঁজের দুই দিন পর তার লাশ খাল থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বুধবার সন্ধ্যা পৌনে ৬টায় বানারীপাড়া সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। আয়শা (১৪) সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রী। ধারনা করা হচ্ছে আয়শাকে ধর্ষণের পর হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে খালে ডুবিয়ে ফেলার চেষ্টা করা হয়।

এদিকে বুধবার দুপুরে এই ঘটনায় এক নারীসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো আউয়ার গ্রামের বাসিন্দা সিদ্দিক, তার দুই ছেলে ও তার স্ত্রী। বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল বলেন, উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রী আয়শাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাদ্রাসার ছাত্রী আয়শা মঙ্গলবার বিকাল থেকে নিখোঁজ ছিলো এবং তাকে অনেক খোঁজাখুঁজির পরও পাওয়া যাচ্ছিল না। বুধবার সকালে সিদ্দিক নামে এক ব্যক্তি আউয়ার খালে আয়শার লাশ জালের সাথে পেঁচানো অবস্থায় দেখতে পান। তার ধারনা মেয়েটিকে ধর্ষণ করে জালে পেঁচিয়ে রেখেছে। সিদ্দিক এর আশংকা ছিল তার পুত্ররা এই অপকর্ম করেছে। এজন্য সিদ্দিক ছেলেদের বাঁচাতে লাশটি গুম করার উদ্দেশ্যে ভারি কোনো বস্তার সাথে বেধে পার্শ্ববর্তী নদীতে ফেলে দেয়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় সিদ্দিক, তার ছেলে ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

ওসি শিশির কুমার পাল জানিয়েছেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং খাল থেকে উদ্ধার হওয়া আয়শার লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর জন্য প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড