• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধোবাউড়ায় পানিতে ভাসমান অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ জুলাই ২০২০, ১০:৪০
ময়মনসিংহ
পানিতে ভাসমান অবস্থায় ফরিদা খাতুনের লাস

ময়মনসিংহের ধোবাউড়ায় শ্মশান খলার পাশের পুকুরের পানিতে ভাসমান অবস্থায় ফরিদা খাতুন (৩২)নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৮ জুলাই) ধোবাউড়া থানা পুলিশ সদর ইউনিয়নের দর্শা রোডে বিলপার গ্রামের শ্মশান খলার পাশের পুকুরের পানিতে ভাসমান অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ধোবাউড়া সদর ইউনিয়নের দর্শা রোডে বিলপার গ্রামের হাছেন আলীর বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন ঘুঙ্গিয়াজুড়ি গ্রামের নির্মাণ শ্রমিক সাইদুল ইসলাম ও তার স্ত্রী ফরিদা খাতুন। কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহ চলছিল। এ নিয়ে থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে।

বুধবার (৮ জুলাই) ধোবাউড়া সদর ইউনিয়নের দর্শা রোডে বিলপার গ্রামে শ্মশান খলার উত্তর পাশের মো. হাছেন আলীর বাড়ির পাশের পুকুরের পানিতে ভাসমান অবস্থায় ফরিদা খাতুনের লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে ধোবাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক)হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এদিকে ওই গৃহবধূর পরিবারের অভিযোগ স্বামী সাইদুল ইসলাম তাকে হত্যা করে পানিতে ফেলে দিয়েছে।

‘এ ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী সাইদুল ইসলাম পলাতক রয়েছেন। বাড়িতে পাওয়া যায়নি বাড়ির মালিক হাছেন আলীকেও বলে পুলিশ জানায়।’

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আলী আহমেদ মোল্লা জানান, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্তে প্রকৃত ঘটনা বের হবে।

এ ব্যাপারে এএসপি হালুয়াঘাট সার্কেল মোঃ খলিলুর রহমান বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে, এটি হত্যা, কিনা দুর্ঘটনা এখনো বলা যাচ্ছে না।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড