• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি পাংশার যুবকের, দিতে চান ট্রাম্পকে

  রাজবাড়ি প্রতিনিধি

০৮ জুলাই ২০২০, ২১:৪৭
সংবাদ সম্মেলন
করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি করে সংবাদ সম্মেলন

রাজবাড়ী জেলার পাংশায় করোনা ভাইরাসের প্রতিষেধক তৈরির দাবি করে সংবাদ সম্মেলন করেছে এক যুবক। করোনা প্রতিষেধক তৈরির দাবি করা ওই যুবকের নাম আব্দুল হালিম ওরফে মজনু মন্ডল (২৮)। সে পাংশা পৌর শহরের নারায়নপুর গ্রামের মো. হাসান আলী মন্ডলের ছেলে।

বুধবার (৮ জুলাই) দুপুরে মজনু মন্ডল স্থানীয় কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনে এ দাবি জানিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার এই আবিষ্কার বাংলাদেশ আওয়ামী লীগের অভিভাবক শেখ হাসিনার মাধ্যমে ডোনাল্ড ট্রাম্প, জাতিসংঘ ও জাতিসংঘের আওতাধীন সকল রাষ্ট্র প্রধানদের উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, আমার আবিষ্কৃত ঔষধে ভাইরাসের লিপিড আবরণ এনভেলপড ধ্বংস করে এবং ভাইরাসের দেহের মূল শক্তি নিউক্লিক এসিডের মূল শক্তি শর্করা এবং সুগার ধ্বংস করে। আমি যা আবিষ্কার করেছি তা পৃথিবীতে এখনও কেউ আবিষ্কার করতে পারেনি। আমার আবিষ্কৃত ঔষধ ৩টি ভাইরাসের উপর কাজ করে যা- করোনা ভাইরাস, এইচআইভি এইডস এবং ইনফ্লুয়েঞ্জা ঐ১ ভাইরাস।

তার এই আবিষ্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধির মাধ্যমে পরীক্ষা দিতে তিনি প্রস্তুত আছেন বলে জানান। সংবাদ সম্মেলনে স্থানীয় বিভিন্ন গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড