• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' যুবক নিহত

  পাবনা প্রতিনিধি

০৮ জুলাই ২০২০, ১৪:১৬
পাবনা
বন্ধুকযুদ্ধে নিহত তানজিল শেখ

বুধবার(৮ জুলাই) ভোররাতে পাবনায় পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে তানজিল শেখ(৩৫) নামের এক পেশাদার সন্ত্রাসী নিহত হয়েছে। এসময় এক পুলিশ কর্মকর্তা ও দু’জন কনস্টেবল আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত দুটি রিভলভার উদ্ধার করেছে। পাবনা সদর উপজেলার শিবরামপুর স্লুইচ গেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তানজিল পাবনা পৌর এলাকার রামচন্দ্রপুর মহল্লার বাবু শেখের ছেলে। সে পেশাদার সন্ত্রাসী বলে পুলিশ জানায়। তার বিরুদ্ধে থানায় কয়েকটি মামলা ও অনেক অভিযোগ রয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন উপ- পরিদর্শক(এস.আই) আরিফ, কনস্টেবল সাইফুল ও কনস্টেবল জিয়া। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, পুলিশ গোপন সূত্রে সংবাদ পায় যে, সদর থানার শিবরামপুর স্লুইচ গেট এলাকায় নাশকতামূলক কাজের প্রস্তুতি নিয়ে সশস্ত্র সন্ত্রাসীরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় ১৫ মিনিট ধরে উভয়পক্ষের গোলাগুলি চলে। এ সময় ৩ পুলিশ সদস্য সস্ত্রাসীদের হামলায় আহত হন। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে চলে যায়। পরে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় তানজিলকে ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে। পুলিশ তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, সদর থানায় এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড