• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

২য় স্বামীও তালাক দেয়ায় গৃহবধূর আত্মহত্যা

  পাবনা প্রতিনিধি

০৮ জুলাই ২০২০, ১০:১৬
ভাঙ্গুড়া
ছবি: সংগৃহীত

২য় স্বামীও তালাক দেয়ায় মনের দু:খে মৗমিতা খাতুন (৩০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। মৌমিতা খাতুন ঘরে থাকা গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের কালিকাদহ গ্রামে এ ঘটনাটি ঘটে। এর আগে রাতে রাতে স্বামী কামরুল কৌশল করে স্ত্রী মৌমিতা খাতুন ’র কাছ থেকে তালাকনামায় (ডিভোর্স) স্বাক্ষর করিয়ে নেন। সকালে স্ত্রীকে বিষয়টি জানায় কামরুল। এটি ছিল মৌমিতার ২য় বিয়ে।

ঘটনার পর থেকেই স্বামী কামরুল ইসলামসহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, ৩ মাস আগে কালিকাদহ গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে কামরুলের সাথে পাশের ফরিদপুর উপজেলার চিথুলিয়া গ্রামের শবদেল আকন্দের মেয়ে মৌমিতার পারিবারিকভাবে বিয়ে হয়। এটি ছিল মৌমিতার ২য় বিয়ে। তার আগের পক্ষের একটি সন্তানও রয়েছে।

পুলিশ স্থানীয়দের বরাত দিয়ে জানান, বিয়ের পর থেকে থেকেই কামরুলের সাথে মৌমিতার মধ্যে মনোমালিন্য দেখা দেয়। কামরুল তার স্ত্রীর ওপর প্রায়ই শারীরিক নির্যাতন চালাতেন। সোমবার রাতে কামরুল কৌশলে মৌমিতার কাছ থেকে তালাক নামায় স্বাক্ষর করিয়ে নেন। মঙ্গলবার সকালে তার স্বামীর কাছ থেকে তালাকের(ডিভোর্স) বিষয়টি জানতে পারেন ওই গৃহবধূ। এর কিছু পর গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মৌমিতা। এ সময় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে স্থানীয় একজন চিকিৎসকের কাছে নিয়ে যান। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ দুপুরেই পাবনা জেনারেল হাসপাতালে পাঠান হয়েছে।

মৌমিতার বাবা শবদেল আকন্দ কান্নাজরিত কণ্ঠে বলেন, ‘আমার মেয়ে মৌমিতা দেয়া ডিভোর্সের কাগজ পেয়ে মনের দু:খে আত্মহত্যা করেছে।’

এদিকে অভিযুক্ত কামরুল ইসলামসহ তার মা-বাবা পলাতক থাকায় তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন আরো বলেন, প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর বিষয়ে প্রকৃত কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড