• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় ফেনীর সিভিল সার্জনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৭ জুলাই ২০২০, ২২:০১
করোনায় ফেনীর সিভিল সার্জনের মৃত্যু
করোনায় ফেনীর সিভিল সার্জনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ফেনীর সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মো. সাজ্জাদ হোসেন (৫৫)।

মঙ্গলবার (৭ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে রাজধানী ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফেনী সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা করোনা নিয়ন্ত্রণকক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ বলেন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেনকে ১৮ জুন দুপুরে ফেনী থেকে অ্যাম্বুলেন্সে রাজধানীর আজগর আলী হাসপাতালে নেওয়া হয়।

এর আগে, শ্বাসকষ্ট অনুভব করলে ১৪ জুন দুপুরে হাসপাতালের চতুর্থ তলার আইসোলেশনে ভর্তি হন তিনি। এর আগে, ১২ জুন নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিক্যাল কলেজের পরীক্ষাগার থেকে প্রাপ্ত প্রতিবেদনে ডা. সাজ্জাদ হোসেনের করোনা পজিটিভ ফল আসে। সেদিন থেকেই তিনি সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের মধ্য লেমুয়ার গ্রামের বাড়িতে ‘হোম আইসোলেশনে’ ছিলেন।

ডা. সাজ্জাদ হোসেন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের ২৫তম ব্যাচের ছাত্র ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ডা. নাদিয়া দিলরুবা ও এক কন্যাসন্তান রেখে গেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড