• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনে আলাদা একটি বগি যুক্ত করে ঢাকায় গেলেন রেল কর্মকর্তা

  নিজস্ব প্রতিবেদক

০৭ জুলাই ২০২০, ১২:২৯
রাজশাহী
ফাইল ফটো (ছবি : দৈনিক অধিকার)

করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের চিফ পার্সোনাল অফিসার সাহিদুল ইসলামকে ঢাকায় নেয়া হয়েছে।

সোমবার (০৬ জুলাই) চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা রুটে চলাচলকারী বিরতিহীন ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনে আলাদা একটি বগি যুক্ত করে তাকে ঢাকায় নেয়া হয়েছে। ওই রেল কর্মকর্তাকে ঢাকায় নিতে বনলতায় যুক্ত করা হয়েছে অতিরিক্ত কোচ।

রেল কর্তৃপক্ষ এই কোচকে ‘কোয়ারেন্টিন কোচ’ দাবি করেছে। এই কোচে সাহিদুল ইসলাম একাই ঢাকা গেছেন। সোমবার তাকে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে ঢাকায় নেয়া হয়।

স্থানীয় সূত্র জানায়, দুই সপ্তাহ ধরে জ্বরে ভুগছেন সাহিদুল ইসলাম। কোনোভাবেই জ্বর কমছে না তার। তিনদিন থেকে কাশি শুরু হয়েছে। দেখা দিয়েছে শ্বাসকষ্টও। তাই তাকে রাজশাহীর ‘করোনা ডেডিকেটেড’ খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী তাকে ঢাকায় নেয়া হয়েছে। ঢাকার মহাখালী বেসরকারি ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

বিষয়টি স্বীকার করে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ বলেন, সাহিদুল ইসলামের করোনার উপসর্গ রয়েছে। তাই আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা বললেন তাকে ঢাকায় নিতে হবে। সেজন্য বনলতা এক্সপ্রেসে তার জন্য আলাদা একটি বগি যুক্ত করে ঢাকায় নেয়া হয়েছে।

তিনি বলেন, এটা কোয়ারেন্টিন কোচ। করোনা রোগীদের জন্য এই কোচের ব্যবস্থা করা হয়েছে। ঢাকায় পৌঁছার পর তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। রাজশাহীতে সাহিদুল ইসলামের নমুনা পরীক্ষা করা হয়নি। তবে করোনার সব ধরনের উপসর্গ আছে তার। ঢাকায় নমুনা পরীক্ষা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড