• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪ হাজার ছাড়াল কুমিল্লায় করোনা আক্রান্তের সংখ্যা

  কুমিল্লা প্রতিনিধি

০৭ জুলাই ২০২০, ১১:২৯
কুমিল্লা
ছবি: সংগৃহীত

হটস্পট কুমিল্লায় করোনার সংক্রমণ চার হাজার ছাড়িয়ে গেছে। সোমবার নতুন করে আরও ১১৪ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসার পর মোট সংক্রমণ বেড়ে দাঁড়ায় চার হাজার ২৫ জনে। নতুন করে আরও দুইজনের মৃত্যুর মধ্য দিয়ে এ সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০৮ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন এক হাজার ৮৩৪ জন।

সোমবার বিকেলে সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান এসব তথ্য জানান।

তিনি বলেন, এ পর্যন্ত জেলা থেকে ২০ হাজার ৩৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ফল এসেছে ১৯ হাজার ৭৮০টি নমুনার। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে চার হাজার ২৫ জনের। সোমবার ৪১৮টি নমুনা রিপোর্ট পাওয়া যায়। এর মধ্যে ১১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন করে আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ১১ জন, লাকসামে ৯, মনোহরগঞ্জে ১৩, দাউদকান্দিতে ৬, বুড়িচংয়ে ২, লালমাই ৫, আদর্শ সদরে ২, ব্রাক্ষণপাড়ায় ১, চান্দিনায় ৩, হোমনায় ১৩, দেবীদ্বার ৭, তিতাসে ৬, চৌদ্দগ্রামে ১৮, বরুড়ায় ১০ ও সদর দক্ষিণে ৮ জন রয়েছেন।

এদিকে সোমবার প্রাপ্ত ফলাফল অনুসারে, কুমিল্লা নগরীতে ২৯ জন, সদর দক্ষিণে ১ জন, বুড়িচংয়ে ৬ জন, চৌদ্দগ্রামে ৩ জন, চান্দিনায় ১০ জন ও বরুড়ায় ২৩ জনসহ ৭২ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে জেলায় মোট সুস্থতার সংখ্যা এক হাজার ৮৩৪ জন। নতুন করে ২৪ ঘণ্টায় চান্দিনা ও ব্রাহ্মণপাড়ায় দুইজন মারা যান।

গত ১০ মার্চ থেকে সর্বাধিক ২১ জনের মৃত্যুর মধ্য দিয়ে শীর্ষে রয়েছে দেবীদ্বার উপজেলা। এছাড়াও মহানগরীতে মারা গেছেন ১৫ জন, মুরাদনগরে ১৪ জন ও চান্দিনায় ১১ জনসহ এ পর্যন্ত পুরো জেলায় ১০৮ জনের মৃত্যু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড