• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহের সড়কে চার মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৬ জুলাই ২০২০, ১৯:৪২
ময়মনসিংহের সড়কে চার মৃত্যু
ময়মনসিংহের সড়কে চার মৃত্যু

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। গত রবিবার ও সোমবার এসব দুর্ঘটনা ঘটে। এর মধ্যে গরু বোঝাই ট্রাকচাপায় সিএনজি বিধ্বস্ত হয়ে আরিফ (২৮) ও হানিফ (৩০) নামে সিএনজির দুই যাত্রীর মৃত্যু হয়েছে।

রবিবার রাত সোয়া ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার মুশুল্লি ইউনিয়নের মেরেঙ্গা বাজারের পাশে চরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আরও একজন আহত হলে তাকে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত আরিফ নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের উল্লাপাড়া গ্রামের রেনু মিয়ার ছেলে এবং হানিফ একই গ্রামের আব্দুছ সালামের ছেলে।

স্থানীয়রা জানায়, কিশোরগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চরপাড়া এলাকায় আসার পরই বিপরীতমুখী গরুবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আরিফ ও হানিফের।

নান্দাইল হাইওয়ে থানার ইনচার্জ জিয়াউল হক জানান, লাশ দু’টি উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পরপরই ট্রাক নিয়ে পালিয়ে গেছে চালক।

অপরদিকে জেলার ভালুকা উপজেলায় প্রাইভেটকার ও কাভার্ডভ্যান সংঘর্ষে জয় মোর্শেদ তুষার (৩২) ও জাবের মোর্শেদ আকাশ (৩০) নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ি স্কয়ার মাস্টারবাড়ি এলাকার তেপান্তর হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, তেপান্তর হোটেলের সামনে একটি কাভার্ডভ্যান ইউটার্ন নেয়ার সময় ঢাকাগামী প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জামালপুর ইসলামপুর উপজেলার কৃষিবিদ মঞ্জুরুল মোর্শেদের দুই ছেলে জয় মোর্শেদ তুষার ও জাবের মোর্শেদ আকাশের মৃত্যু হয়।

ভরাডোবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এএসআই) হাদিউল ইসলাম জানান, ভোরে দুই ভাইয়ের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়। পরে বিনা ময়নাতদন্তে দাফনের আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে লাশ দু’টি হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড