• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে করোনা উপসর্গে প্রকৌশলীসহ তিনজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৬ জুলাই ২০২০, ১৯:৩৮
ফরিদপুরে করোনা উপসর্গে প্রকৌশলীসহ তিনজনের মৃত্যু
ফরিদপুরে করোনা উপসর্গে প্রকৌশলীসহ তিনজনের মৃত্যু

কোভিড-১৯ এ উপসর্গ নিয়ে ফরিদপুর শহরের মুদি দোকানি, সদর উপজেলার শিবরামপুরের ব্যবসায়ী ও ভাঙ্গা পৌরসভার এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে।

ভাঙ্গা পৌরসভার মেয়র এএফএমডি রেজা বলেন, পৌরসভার প্রকৌশলী আনোয়ার হোসেন (৪৭) শারীরিকভাবে অসুস্থ ছিলেন। তিনি জ্বর কাশিতে ভুগছিলেন। এ কারণে তাকে ছুটি দেয়া হয়।

তিনি বলেন, রবিবার গভীর রাতে বরিশালের একটি আবাসিক হোটেলে মারা যান আনোয়ার। এর আগে তার শরীর খারাপ হলে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ইসাদি গ্রাম থেকে পরিবারের সদস্যরা বরিশালে নিয়ে আসে।

অন্যদিকে ফরিদপুর শহরের ওয়ালেস পাড়া এলাকার মুদি দোকানদার রুহুল আমির (৫২) করোনা উপসর্গ নিয়ে সোমবার সকালে নিজ বাসায় মারা যান। তার বাড়ি মাদারিপুর জেলার শিবচর এলাকায়। তিনি ওয়ালেস পাড়া মসজিদের সামনে মুদি দোকানের ব্যবসা করতেন।

স্থানীয় পৌর কাউন্সিলর আনিছুর রহমান সাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শে বাসায় থাকতেন। তবে তার পরিবার জানিয়েছেন রুহুল আমিরের শরীরে করোনা উপসর্গ ছিল।

ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা জানান, সোমবার সকালে করোনা উপসর্গ নিয়ে ঈশান গোপালপুরের শিবরামপুর এলাকার বিল্লাহ হোসেন (৫৫) নামের এক ব্যবসায়ী মারা গেছে। তিনি দুইদিন যাবত অসুস্থ হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড