• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে আরও ৩১ জনের করোনা শনাক্ত

  সারাদেশ ডেস্ক

০৬ জুলাই ২০২০, ১৭:৩৫
করোনা
করোনার জীবাণু

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে একজন চিকিৎসকসহ ৩১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৮৩০ জনে দাঁড়িয়েছে। জেলায় করোনা আক্রান্ত ১৩ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫২ জন। জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন ৩৬৫ জন।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, নতুন করে আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় সাতজন, টুঙ্গীপাড়ায় ১১ জন, কোটালীপাড়ায় পাঁচজন ও মুকসুদপুর উপজেলায় দুজন রয়েছেন। আক্রান্তদের আইসোলেশনে নেয়ার পাশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। একইসঙ্গে আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

তিনি বলেন, এ পর্যন্ত জেলায় ১৩ জনের মৃত্যু হয়েছে। গোপালগঞ্জ সদর উপজেলায় তিনজন, টুঙ্গীপাড়ায় তিনজন, কোটালীপাড়ায় একজন, কাশিয়ানি দুজন ও মুকসুদপুর উপজেলায় চারজন।

মোট আক্রান্তের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ২৩৩ জন, টুঙ্গীপাড়ায় ১৩৩ জন, কোটালীপাড়ায় ১২৬ জন, মুকসুদপুরে ১৮২ জন ও কাশিয়ানী উপজেলায় ১৫৬ রয়েছেন। সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন গোপালগঞ্জ সদর উপজেলায় ৯৫ জন, টুঙ্গীপাড়ায় ৫৭ জন, কোটালীপাড়ায় ৬৮ জন, মুকসুদপুরে ১১৪ জন ও কাশিয়ানী উপজেলায় ১১৮ জন। মোট আক্রান্তদের মধ্যে ৪৫২ জন সুস্থ হয়েছেন, বাকী ৩৬৫ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বাড়ীতে চিকিৎসাধীন রয়েছেন। জেলায় ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ ৭২ জন আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় ৫৬৭১ জনের নমুনা পরীক্ষা সম্পন্ন হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড