• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে করোনায় আরও চারজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৫ জুলাই ২০২০, ২৩:৫৭
নোয়াখালী
নোয়াখালীতে করোনায় আরও চারজনের মৃত্যু

নোয়াখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই নারীসহ আরও চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫০ জন।

রবিবার দুপুরে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের সুজায়েতপুর গ্রামের বাসিন্দা ও সাবেক দলিল লেখক আব্দুর রব (৮০) অসুস্থ থাকায় গত ৩০ জুন নমুনা দিয়ে যান। পরদিন আসা রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন তিনি। কয়েকদিন আগে তার শারীরিক অবস্থা খারাপ হওয়ার পর কোভিড হাসপাতালে আনার পরামর্শ দিলেও তার পরিবারের লোকজন তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দিয়ে যায়। শনিবার তার শ্বাসকষ্ট বেড়ে গিয়ে নিজ বাড়িতেই মারা যান তিনি। পরে ওই দিন বিকাল সাড়ে ৫টার দিকে স্বেচ্ছাসেবী সংগঠন তাকওয়া ফাউন্ডেশনের সহযোগিতায় তার লাশ দাফন করা হয়। এ নিয়ে বেগমগঞ্জে করোনায় মারা গেছেন ২৩ জন।

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শায়েলা সুলতানা ঝুমা জানান, সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা নিরঞ্জন চন্দ্র দাস (৬১) গত ১ জুলাই পরীক্ষার জন্য নমুনা দিয়ে যান। গত ২ জুলাই তার শরীরের করোনা শনাক্ত হয়। নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় রবিবার সন্ধ্যায় তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে পরিবারের লোকজন তাকে মাইজদী কোভিড হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নেওয়ার সময় তার মৃত্যু হয়। উপজেলায় মোট মৃত্যু ৩ জনের।

এদিকে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলার সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া গ্রামের বাসিন্দা ছালেহা বেগম (৬৫) নমুনা দেওয়ার একদিন পর এবং কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের মোক্তবের নেছা (৮০) নমুনা দিয়ে ওইদিন রাতেই মারা যান। পরবর্তীতে নমুনার ফলাফলে মৃত দুই নারীর করোনা পজিটিভ আসে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড