• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক বিক্রি করতে অস্বীকার, চোখ হারাল গৃহবধূ

  সারাদেশ ডেস্ক

০৫ জুলাই ২০২০, ১৯:১৬
মাদক বিক্রি করতে অস্বীকার, চোখ হারাল গৃহবধূ
মাদক বিক্রি করতে অস্বীকার, চোখ হারাল গৃহবধূ

মাদক বিক্রি করতে অস্বীকার করায় রাতের আধারে সিঁধ কেটে ঘরে প্রবেশ করে ঢুকে স্ত্রীর চোখ উপড়ে ফেলেছেন স্বামী ফারুক হোসাইন (২২)। টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মাইস্তা দড়িপাড়া গ্রামে রবিবার রাতে এ ঘটনা ঘটে। আহত আঁখি আক্তারের (১৮) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

আঁখি আক্তারের চাচা খোকন মিয়া বলেন, মির্জাপুর উপজেলার বুসুন্দী গ্রামের আব্দুর রহমানের ছেলে ফারুক হোসাইনের সাথে আঁখির বিয়ে হয়। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। ফারুকের বাবা বিদেশ থাকায় সে মাদক সেবন এবং ব্যবসায় জড়িয়ে পড়ে। ফারুক তার স্ত্রী আঁখি আক্তারকে মাদক বিক্রি করতে বললে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আঁখি তার বাবার বাড়ি চলে আসে। পরবর্তীতে শালিসি বৈঠকের মাধ্যমে মীমাংসা করে আঁখি আক্তারকে ফারুকের বাড়ি পাঠানো হয়। কিন্তু তারপরও ফারুক তার স্ত্রীকে মাদক বিক্রি করতে বলে। কিন্তু আঁখি রাজি না হওয়া একাধিকবার ঝগড়া ও শালিস হয়েছে।

জানা যায়, এক বছর আগে ফারুককে ছেড়ে আঁখি চলে আসেন এবং গাজীপুরে গার্মেন্টস চাকরি নেন। তাকে ফোন করে চোখ উপড়ে ফেলাসহ প্রাণনাশের হুমকি দেয়। গত রমজান মাসে ফারুক গাজীপুরের বাসায় গিয়ে ছুরি দিয়ে আঁখি আক্তারকে আহত করে। ওই ঘটনায় গাজীপুর সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়।

রবিবার ভোর রাতে সিঁধ কেটে আঁখিদের ঘরে প্রবেশ করে ফারুক। কাচি দিয়ে আঁখির চোখে আঘাত করে পালিয়ে যায় স্বামী। আঁখির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসেন। পরে আঁখিকে রক্তাক্ত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার আনোয়ার হোসেন বলেন, ফারুক হোসাইন মাদক সেবন ও মাদক ব্যবসার সাথে জড়িত। মাদক বিক্রি নিয়ে স্বামী-স্ত্রীর সাথে ঝগড়ার সৃষ্টি হয়। আঁখির চোখ উপড়ে ফেলে স্বামী পালিয়ে গেছে। এ ন্যাক্কারজনক ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, আমাদের এসআই ফজলুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সত্যতা পাওয়া গেছে। লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে অভিযুক্ত ফারুকের মোবাইলে একাধিকবার কল করলে তার নম্বর বন্ধ পাওয়া যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড