• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় তিন জনের মৃত্যু

  সাতক্ষীরা প্রতিনিধি

০৫ জুলাই ২০২০, ১৪:১৫
সাতক্ষীরা
ফাইল ফটো

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় দুই নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে। শনিবার (৪ জুলাই) রাতে ও রবিবার (০৫ জুলাই) সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তারা।

মৃত ব্যক্তিরা হলেন, দেবহাটা উপজেলার খাঞ্জিয়া নোয়াপাড়া গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী কোহিনুর বেগম (৫০), শহরের পলাশপোল এলাকার মৃত জয়নাল আবেদিনের ছেলে আলহাজ্ব রাহাতুল্লাহ (৯৫) ও কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের আব্দুস সালামের স্ত্রী আমেনা খাতুন (৪০)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তবত্বধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শনিবার দুপরে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন কোহিনুর বেগম। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

এদিকে, রাত ১০ টার একই উপসর্গ নিয়ে আলহাজ্ব রাহাতুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর রাত ১১ টার দিকে তিনিও মারা যান।

অপরদিকে, আমেনা খাতুনকে একই উপসর্গ নিয়ে সকালে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য আনা হলে আগেই তিনি মারা যান।

মেডিকেল তত্বাবধায়ক আরো জানান, মৃত তিন জনেরই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ দাফন করা হয়েছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।

এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ২৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪ টি রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানিয়েছে সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড