• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে যাত্রীবাহী বাস চাপায় নারী গার্মেন্টস শ্রমিক নিহত

  সাভার প্রতিনিধি

০৫ জুলাই ২০২০, ১২:৩০
সাভার
ফাইল ফটো

সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে বেপরোয়া যাত্রীবাহী বাসের চাপায় এক নারী গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করতে পারলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

রবিবার (৫ জুলাই) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সুরাইয়া বেগম (৪০) মানিকগঞ্জ জেলার আঁটিগ্রামের আব্দুর সাত্তার খানের মেয়ে। সে সাভারের বলিয়ারপুর নগরকোন্ডা এলাকায় স্বামী মো. আলমের সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় অবনী ফ্যাশন গার্মেন্টসে কাজ করতেন।

পুলিশ জানায়, সকালে প্রতিদিনের মত গার্মেন্টসে কাজে যোগ দিতে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর বাসস্ট্যান্ডে সড়ক পারাপারের চেষ্টা করছিলেন। এসময় রাজধানী থেকে ছেড়ে আসা অগ্রদূত পরিবহনের একটি বেপরোয়া গতির বাস তাকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুরাইয়াকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে যায়।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, নিহতের পরিবারের স্বজনদের খবর জানানো হয়েছে। পরবর্তীতে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড