• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ‘রবির’ সেলসম্যানের মৃত্যু

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৫ জুলাই ২০২০, ১২:২০
কুলাউড়া
নিহত সফিউল

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত ‘রবির’ সেলসম্যান সফিউল আলম (২৫) নামে এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

শনিবার (৪ জুলাই) বিকেলে উপজেলার ভাটেরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সফিউল জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের কলাবাড়ি গ্রামের আরব আলীর ছেলে।

জানা যায়, সফিউল আলম মোবাইল ফোন কোম্পানি ‘রবির’ সেলসম্যান হিসেবে কাজ করতেন। অফিসের কাজে তিনি মোটরসাইকেল চালিয়ে ভাটেরায় যাচ্ছিলেন। বিকেল ৪ টার দিকে পিকআপ গাড়ির সাথে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মুসলিম এইড হাসপাতালে নিয়ে যায়।

পরবর্তীতে তার অবস্থা আশংকাজনক হওয়ায় মুসলিম এইড হাসপাতালের চিকিৎসক সন্ধ্যায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

রবিবার (৫ জুলাই) সিলেটে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর লাশ গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হবে বলে পারিবারিকসূত্রে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড