• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানিতে ডুবে শিশু ও বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

০৪ জুলাই ২০২০, ২০:৩৫
থানা
কুলিয়ারচর থানা (ছবি : সংগৃহীত)

পৃথক ঘটনায় কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক শিশুসহ অপর এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার (৪ জুলাই) বিকালে কুলিয়ারচর পৌর শহরের বড়খারচর (একরামপুর) ও ছয়সুতী ইউনিয়নের বড় ছয়সূতী এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পৌর শহরের বরখারচর মহল্লার চা বিক্রেতা বাবুলের শিশুপুত্র নীরব (৪)। পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। একই ঘটনায় তার সাথে থাকা খালাতো বোন তাইয়্যেবা (৪) আহত হয়েছে বলে জানা গেছে।

অপরদিকে বিদ্যুৎস্পৃষ্টে নিহত কিশোর ছয়সুতী ইউনিয়নের বড় ছয়সূতী গ্রামের কৃষক বাবুলের বড় ছেলে ওয়াজিব (১৪)। সে ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকাল ৪টার দিকে বাড়ির উঠানে খেলারত শিশু নীরব ও তার খালাতো বোন তাইয়্যেবাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। পরে বাড়ির পশ্চিমে বর্ষার পানি থেকে দুইজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীকালে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নীরবকে মৃত ঘোষণা করেন। সেই সাথে তার খালাতো বোন তাইয়্যেবাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে একই দিন বিকাল সাড়ে ৫টায় নিজ ঘরের ভেতর লাইটের তারের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় কিশোর ওয়াজিব। পরে পরিবারের লোকজন দেখতে পেয়ে এলাকাবাসীদের সহযোগিতায় তার মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন : ভাইয়ের ছোড়া বল্লমের আঘাতে বোনের মৃত্যু, আটক ৩

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার দৈনিক অধিকারকে বলেন, এখনো কেউ পৃথক এসব দুর্ঘটনার খবর থানায় জানায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড