• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ৬০ লক্ষ টাকার ইয়াবাসহ নারী পাচারকারী আটক

  নরসিংদী প্রতিনিধি

০৪ জুলাই ২০২০, ১৫:৪৪
নরসিংদী
গ্রেপ্তারকৃত আসামি

নরসিংদীতে ইয়াবা পাচার করতে গিয়ে ২০ হাজার ইয়াবাসহ এক নারী ইয়াবা পাচারকারীকে আটক করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (৩ জুলাই) রাত সাড়ে দশটার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ হেডকোয়ার্টার্সের সার্বিক নির্দেশনায় নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদ এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি দক্ষ টিম নরসিংদী মডেল থানাধীন ভেলানগরস্থ ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী ভেলানগর বাসস্ট্যান্ড হতে শপিং ব্যাগের ভিতর কাপড়ে মুড়ানো অবস্থায় পাচারের সময় বিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ সেতারা বেগম নামে এক নারী ইয়াবা পাচারকারীকে আটক করে।

আটককৃত সেতারা বেগম (৩৪) আখাউড়া থানাধীন ব্রাহ্মণবাড়িয়া জেলার খিদিরপুর এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে আলামিন মিয়ার স্ত্রী।

তার কাছ থেকে উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ষাট লক্ষ টাকা। এছাড়া ও তার কাছ থেকে ১টি মোবাইল সেট, ১টি শপিং ব্যাগ ও নগদ ১,৮২০ টাকাও উদ্ধার করা হয়েছে বলে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন, নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, গত ২৯ জুলাই ইয়াবা পাচারকালে পাচারকারী চক্রের ৪ সদস্যসহ ২৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এরই সূত্র ধরে জেলা পুলিশের একাধিক টিম সঙ্ঘবদ্ধ মাদক চক্রের প্রতি নজরদারী করতে থাকে এবং এরই ধারাবাহিকতায় নরসিংদী একটি ইয়াবা পাচারের চালান আসবে এমন গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, নরসিংদী জনাব শাহেদ আহমেদ, জেলা গোয়েন্দা পুলিশের একটি টিমসহ নরসিংদী ভেলানগর এলাকায় অবস্থান নেন এবং বিভিন্ন কৌশল অবলম্বন করে বিশ হাজার পিস ইয়াবা উদ্ধারে সক্ষম হন। মাদকমুক্ত নরসিংদী গড়ার প্রত্যয়ে জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড