• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ৬টি গাঁজা গাছসহ এক মাদক ব্যবসায়ী আটক

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৪ জুলাই ২০২০, ১৫:৩৬
আলমডাঙ্গা
উদ্ধার করা গাঁজার গাছ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে চাষাবাদ অবস্থায় ৬টি গাঁজা গাছসহ নূর আলী (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে উপজেলা এনায়েপুর পূর্বপাড়া থেকে তাকে আটক করা হয়।

আটককৃত নূর আলী একই এলাকার মৃত ফজলেক মণ্ডলের ছেলে।

অভিযানে অংশ নেয়া চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় এনায়েতপুর গ্রামের নূর আলী গাঁজা গাছেন চাষ করছে- এমন তথ্যের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন, জাতীয় নিরাপত্তা সংস্থার (এসএসআই) উপ পরিচালক জামিল হোসেন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহসহ তিনটি সংস্থার টিম অভিযান চালায়।

অভিযানের এক পর্যায়ে নূর আলীর আবাদী পানের বরজ থেকে চাষাবাদ অবস্থায় ছয়টি বড় উচ্চতার গাঁজা গাছ উদ্ধার করা হয়। এসময় তাকে আটকও করা হয়।

আটকের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গাছগুলোসহ নূর আলীকে আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড