• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

তারাকান্দায় গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  ময়মনসিংহ প্রতিনিধি

০৪ জুলাই ২০২০, ১০:২২
ময়মনসিংহ
গ্রেপ্তারকৃত আসামি

ময়মনসিংহের তারাকান্দায় গাঁজা ও ইয়াবাসহ হাবিবুর রহমান (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১ কেজি গাঁজা ও ১ শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও পুলিশ জানায়।

শুক্রবার (৩ জুলাই) বিকেলে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান তারাকান্দা উপজেলার কামারগাও ইউনিয়নের হরিয়াতলা দ্বিতীয়খন্ড গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

এর আগে বৃহস্পতিবার (২ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তারাকান্দা উপজেলার কামারগাও ইউনিয়নের রাজদারিকেল-হরিয়াতলা সড়কের বাজার থেকে হাবিবুরকে গ্রেপ্তার করে তারাকান্দা থানায় নিয়ে আসে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল খায়ের বলেন, ‘মাদক উদ্ধারের ঘটনায় হাবিবুরের বিরুদ্ধে মামলা দায়ের করার পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে আরো দু’টি মাদক মামলা রয়েছে। ২০১৭ সনের ১২ ফেব্রুয়ারি ৩৮ কেজি গাঁজাসহ হাবিবুর রহমান গ্রেপ্তার হয়েছিল বলেও জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড