• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল সীমিত

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

০৩ জুলাই ২০২০, ২২:০৮
শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুট
ছবি : সংগৃহীত

নাব্য সংকট ও পদ্মা নদীতে তীব্র স্রোতের কারণে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে সীমিত আকারে ফেরি চলাচল করছে। যাত্রীদের বিকল্প রুট ব্যবহারের জন্য বলেছে কর্তৃপক্ষ। শুক্রবার (৩ জুলাই) সকাল থেকে সাতটি ফেরি দিয়ে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌপথে যানবাহন পারাপার করা হচ্ছে।

এর আগে গত মঙ্গলবার (৩০ জুন) রাতে নাব্য সংকটের কারণে বিকল্প চ্যানেলে জাহাঙ্গীর নামে একটি রো রো ফেরি আটকে যায়। এরপর স্রোতের তীব্রতা বৃদ্ধি পেলে বুধবার (১ জুলাই) থেকে সীমিত সংখ্যক ফেরির সাহায্যে নৌ রুটটি সচল রাখা হয়।

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের উপ-মহাব্যবস্থাপক মো. শফিকুল ইসলাম জানান, নাব্য সংকট ও পদ্মায় তীব্র স্রোতের কারণে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌ রুটে ফেরি চলাচল সীমিত করা হয়েছে। ১৬টি ফেরির মধ্যে সীমিত আকারে সাতটি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে।

আরও পড়ুন : কুমেকে করোনা ও উপসর্গে একদিনে ৮ জনের মৃত্যু

তিনি আরও জানান, ফেরি স্বল্পতার কারণে দুই পাড়ে কয়েকশ ছোটবড় গাড়ি ও ট্রাক অপেক্ষা করছে। যাত্রীদের দুর্ভোগ লাঘবের জন্য বিকল্প রুট ব্যবহারের পরামর্শ দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড