• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমেকে করোনা ও উপসর্গে একদিনে ৮ জনের মৃত্যু

  কুমিল্লা প্রতিনিধি

০৩ জুলাই ২০২০, ২২:০৩
করোনা
ছবি : সংগৃহীত

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে ৮ জনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে এপ্রিল থেকে এ পর্যন্ত এ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৬৬ জন। এদের মধ্যে পজিটিভ ২৮ জন ও উপসর্গ ছিল ১৩৮ জনের। শুক্রবার দুপুরে এসব তথ্য জানান কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন।

তিনি আরও জানান, ২৪ ঘণ্টায় মৃত ৮ জনের মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন নারী। বর্তমানে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১১৫ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৩৯ জন ও করোনা উপসর্গ রয়েছে ৭৬ জনের।

আরও পড়ুন : কুষ্টিয়ায় ফুটবল খেলা বিরোধে কিশোর নিহত

আজ শুক্রবার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে মারা গেছেন, চাঁদপুরের ফরিদগঞ্জের আবদুর রশিদ (৮৫), একই এলাকার হাসিনা বেগম (২৭) কুমিল্লার চৌদ্দগ্রামের আমানগণ্ডা গ্রামের আবদুল হামিদ (৪৫), সদর দক্ষিণের আবুল হোসেন (৪৫), মুরাদনগরের লাভলী বেগম (৭০), চাঁদপুর ফরিদগঞ্জের মনু মিয়া (৬০)। এছাড়া করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে মারা যান কুমিল্লার লাকসামের শেফালী বেগম (৫০) ও বরুড়া উপজেলার তাজুল ইসলাম (৪৫)।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড