• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় করোনায় স্কুল শিক্ষক ও নারীর মৃত্যু

  বগুড়া প্রতিনিধি

০৩ জুলাই ২০২০, ১৩:৪৮
বগুড়া
ছবি: সংগৃহীত

বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গোলাম রব্বানী (৫৭) নামে এক স্কুল শিক্ষক ও আইনুন নাহার (৫৪) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩ জুলাই) বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে একজন ও বেসরকারি টিএমএএস হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. খায়রুল বাশার মোমিন জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া আইনুন নাহার নামে ওই নারী গত ১ জুলাই মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হন। তিনি সদর উপজেলার ঠনঠনিয়া দক্ষিণপাড়া এলাকার বাসিন্দা। তিনি শ্বাসকষ্টের পাশাপাশি ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ জনিত সমস্যায় ভুগছিলেন। তার শ্বাসকষ্ট বেড়ে গেলে বৃহস্পতিবার (০২ জুলাই) শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। কিন্তু তার পরিবারের সদস্যরা সিদ্ধান্ত নিতে না পারায় রাতে মোহাম্মদ আলী হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। পরবর্তীতে সকাল সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

টিএমএসএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহকারী নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম রুবেল জানান, করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে গোলাম রব্বানী নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি নন্দীগ্রাম উপজেলার ভাটরা এলাকার বাসিন্দা ও উপজেলার বুড়ইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। তিনি ডায়াবেটিসের পাশাপাশি হৃদরোগে ভুগছিলেন। তার জ্বর, শ্বাসকষ্ট দেখা দিলে ২৪ জুন দুপুর ১২টার দিকে তাকে টিএমএসএস হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন ২৫ জুন তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড