• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জন্মের ৫ মাস পরও পিতৃ পরিচয় পায়নি এঞ্জেল!

  আকাশ ইসলাম

০৩ জুলাই ২০২০, ১০:৪৫
মোংলা
শিশু এঞ্জেল উপাসনা ও মা পাপিয়া মণ্ডল

৩ জানুয়ারি ২০২০, ঢাকার গাজীপুরে জিয়া মেডিকেল হাসপাতালে জন্ম নিলো এঞ্জেল উপাসনা ওরফে পাখি। মা হলেন পাপিয়া মণ্ডল। তবে বাবার পরিচয় নিতে রাজি না নিষ্ঠুর পিতা।

মোংলা উপজেলা চাঁদপাই ইউনিয়নে মালগাজী মিশনবাড়ি গ্রামে এমন ঘটনা ঘটে। এমন সংবাদের সত্যতার সূত্র ধরে টান দিতেই একে একে বেরিয়ে আসে অজানা সব চাঞ্চল্যকর সব তথ্য।

পাপিয়া জানায়, ২০১৫ সালের ১৪ জুলাই স্কুলে যাওয়ার পথে পরিচয় হয় পার্থ সরকারের সাথে । এই থেকে পার্থ সরকার কারণে অকারণে প্রায়ই আসা যাওয়া করতো পাপিয়ার বাড়িতে। একসময় প্রেম হয় দুজনের। ২০১৯ সালে থার্টি ফাস্ট নাইট রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করেন পার্থ সরকার। ঢাকায় এক বান্ধবীর সহায়তায় দুজনে সংসার পাতবে বলে ঠিক হয়। পার্থ কথামতো ২০১৯ সালে ১৩ অক্টোবর ঢাকা গিয়ে এক বান্ধবীর বাসায় ওঠেন পাপিয়া। কিছুদিন ঢাকায় থাকার পর সাময়িক অসুস্থ হয়ে পরে কিশোরী পাপিয়া। আশ্রয় দেয়া বান্ধবীর সহায়তায় শারীরিক উন্নতির জন্য ডাক্তারের কাছে নিয়ে গেলে জানা যায় কিশোরী সাত মাসের অন্তঃসত্ত্বা।

পাপিয়া অন্তঃসত্ত্বা খবর পেয়ে ধর্ষক পার্থ সরকার ৩০ নভেম্বর ঢাকায় আসবে বলে এলাকা থেকে পালিয়ে যায় এবং কিশোরীর সাথে ফোনে যোগাযোগ বন্ধ করে দেয় সে। সব কিছুই অস্বীকার করে এবং স্থানীয় প্রভাবশালীদের সহায়তায় পাপিয়ার অন্তঃসত্ত্বা বাচ্চাসহ প্রাণনাশের হুমকি দেয় পার্থের পরিবার।

তিনি আরও বলেন, বাচ্চার বয়স এখন প্রায় ছয় মাস, সেদিনো বারবার পার্থকে ফোন দিলে এক পর্যায়ে ফোন ধরে আমার সন্তানকে অনাত আশ্রমে ফেলে দেয়ার জন্য বলেছে পার্থ। প্রভাবশালী ওই জনপ্রতিনিধি পার্থের পরিবারের সাথে ঘনিষ্ঠতা থাকার কারণে এবং একটি রাজনৈতিক মহলের দাপটে আমাদের এমন ভয়ভীতি দেখিয়ে চলছে। না পেলাম স্ত্রীর মর্যাদা, তারপর হলাম সন্তানের মা। পার্থর কারণে এলাকায় বের হতে পারছিনা।

তবে পাপিয়ার এমন সকল অভিযোগের ভিত্তিতে পার্থ সরকারের বাড়ি গেলে কাউকে বাড়িতে পাওয়া যায়নি।

এ বিষয় চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম বলেন, ‘আমরা স্থানীয়ভাবে ঘটনার পর থেকেই ছেলে মেয়েকে বিয়ের জন্য বলেছি। ছেলে পলাতক রয়েছে এবং তার মা মারিয়া সরকার কাউকেই তোয়াক্কা করছেনা না। যার কারণে কোন ধরণের মীমাংসা করানো সম্ভব হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড