• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোরখা পার্টির ছিনতাইয়ের শিকার দুই শিক্ষিকা

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০৩ জুলাই ২০২০, ১০:২৮
ঈশ্বরদী
ছবি: সংগৃহীত

করোনাভাইরাসের কারণে সব দলের কার্যক্রম বন্ধ থাকলেও ঈশ্বরদীতে সক্রিয় রয়েছে ‘বোরখা পার্টি’। তাদের খপ্পরে পড়ে দুইদিনে দুই লক্ষাধিক টাকা খুইয়েছেন ২ জন শিক্ষিকা।

এর মধ্যে বৃহস্পতিবার (০২ জুলাই) দুপুরে ঈশ্বরদী পৌর সুপার মার্কেটের সামনে শিক্ষিকা আয়েশা সিদ্দিকার (৫৭) কাছ থেকে ১ লাখ ৮৪ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বোরখা পার্টি। তার বাড়ি ঈশ্বরদী শহরের পৌরপাড়া এলাকায়। তিনি শহরের মধ্য অরণকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

একইভাবে রবিবার একই সময়, একই স্থানে বোরখা পার্টির খপ্পরে পড়ে নগদ ২০ হাজার টাকা খুইয়েছেন শহরের ফতেমহম্মদপুর এলাকার স্কুল শিক্ষিকা হোসনে আরা পলি (৪৫)।

প্রতারণার শিকার প্রধান শিক্ষিকা আয়েশা সিদ্দিকা জানান, স্কুল মেরামতের জন্য সরকারি বরাদ্দের ১ লাখ ৮৪ হাজার টাকা বৃহস্পতিবার দুপুরে সোনালী ব্যাংক, ঈশ্বরদী শাখা থেকে চেকের মাধ্যমে উত্তোলন করেন তিনি। এ সময় ব্যাংকের ভেতর থেকেই ৪ জন বোরখা পরিহিত মহিলা তাকে অনুসরণ করছিল। তিনি ব্যাংক থেকে বেরিয়ে ঈশ্বরদী পৌর সুপার মার্কেটের সামনে গেলে বোরখা পরিহিত ৪ মহিলা তাকে ঘিরে ধরে। সে সময় ওই বোরখা পরিহিত মহিলারা তার ব্যাগে থাকা টাকাগুলো নিয়ে কৌশলে সটকে পড়ে। তাদের আচরণে সন্দেহ হলে তিনি ভ্যানিটি ব্যাগ খুলে দেখেন তাতে কোনো টাকা নেই।

সন্দেহভাজনদের ধরতে চারদিকে খোঁজাখুঁজি করা হলেও তাদেরকে পাওয়া যায়নি। বিষয়টি তিনি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে জানিয়েছেন বলে জানান।

এ বিষয়ে ঈশ্বরদী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, বিষয়টি তিনি শুনেছেন। শহর পুলিশকে এ ব্যাপারে খোঁজ-খবর নিতে বলা হয়েছে। তবে কেউ লিখিত কোনো অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড