• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে ওসিসহ ৪ জন করোনা আক্রান্ত

  পঞ্চগড় প্রতিনিধি

০২ জুলাই ২০২০, ১৪:২৪
পঞ্চগড়
তেঁতুলিয়া মডেল থানা

পঞ্চগড়ের তেঁতুলিয়া মডেল থানার ওসি ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের একজন চিকিৎসক সহ নতুন করে জেলায় মোট ৪ জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন।

বুধবার (১ জুলাই)পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আক্রান্তরা হলেন পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থানার অফিসার ইনচার্জ মো. জহুরুল ইসলাম ও তার স্ত্রী, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক এস এম শরিফ আফজাল ও অপরজন জেলা শহরের কামাতপাড়া এলাকার জনৈক বাসিন্দা।

এ নিয়ে জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা দাঁড়ালো ১৪৬ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১২০ জন, আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রমতে, এখন পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২ হাজার ১১৮ জনের। এরমধ্যে ২০৭৭ জনের ফলাফল পাওয়া গেছে। তাদের মধ্যে ১৪৬ জন করোনা পজিটিভ। সেই সাথে বর্তমানে হোম আইসোলেশনে ১৯ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব সোহাগ চন্দ্র সাহা জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করা হয়েছে এবং আমরা নিয়মিতভাবে পরিস্থিতি পরিদর্শন করছি। এক্ষেত্রে জনসচেতনতার উপর গুরুত্বারোপ করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড