• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাইয়ে সাবেক জাতীয় ফুটবলার ও ইউপি চেয়ারম্যানসহ করোনা আক্রান্ত ৬

  কাপ্তাই প্রতিনিধি, রাঙ্গামাটি

০২ জুলাই ২০২০, ১৩:৩৩
কাপ্তাই
ছবি: সংগৃহীত

রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলায় ৭০ পেরিয়ে গেলো করোনা ভাইরাস রোগীর সংখ্যা। দিন যত যায় সর্বত্র লোকের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

বৃহস্পতিবার(২জুলাই) সকালে চট্টগ্রাম সিভাসু এবং বিআইটিআইডি হতে আসা রিপোর্ট কাপ্তাইয়ে ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান ও সাবেক জাতীয় দলের ফুটবলার বিপল্ব মারমা এবং তার স্ত্রী সহ সর্বমোট ৬জনের করোনা পজিটিভ এসেছে বলে জানান, কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনা ফোকাল পারসন ডা. ওমর ফারুক রনি।

আক্রান্তদের মধ্যে ২জন পুলিশ সদস্য যারা কাপ্তাই পুলিশ ফাঁড়ির এবং কাপ্তাই থানায় কর্মরত আছেন। এ ছাড়া ২৬ বছর বয়সী এক মহিলা ও ২৪ বছর বয়সী কেপিএম বারঘোনা এলাকার এক যুবকের করোনা পজিটিভ আসে বলে স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করেছেন।

একিকে করোনা আক্রান্ত কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন জানান, করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের অন্য লক্ষণ না থাকায় তারা থানা ও ফাঁড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। এদিকে কাপ্তাই উপজেলায় এ যাবত করোনা আক্রান্ত হয়েছেন ৭৪জন এবং সুস্থ হয়েছেন ২৭জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড