• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে করোনা আক্রান্তে ১ ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

  গোপালগঞ্জ প্রতিনিধি

০২ জুলাই ২০২০, ১৩:২৮
গোপালগঞ্জ
ছবি: সংগৃহীত

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক জন ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা সবাই গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

আজ বৃহস্পতিবার সকালে ও গতকাল বুধবার রাতে তারা মারা যান।

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক জানান, মৃত ব্যক্তিরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের মোতালেব মিয়া (৬৮) এবং মানিকদাহ গ্রামের দিপংকর শিরালী (৩৪) এদের মধ্যে ১ম জন গতকাল ১ জুলাই এবং দ্বিতীয় জন ৩০জুন করোনার উপসর্গ শ্বাসকষ্ট, সর্দি, জ্বর, কাশি নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিল। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

তিনি আরো বলেন, শহরের মৌলভীপাড়ার বাসিন্দা টুকু কাজী (৬৭) নামে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল বুধবার রাতে তিনি তার বাসায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। স্বাস্থ্য বিধি মেনে এসব মৃত ব্যক্তির লাশের সৎকারের ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান তিনি।

এদিকে, গোপালগঞ্জে নতুন করে ২৭ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে এর মধ্যে সদর উপজেলায় ৪ জন, টুঙ্গিপাড়া ৭ জন, কোটালীপাড়ায় ৬ জন, কাশিয়ানী ২ জন এবং মুকসুদপুর উপজেলায় ৮ জন। জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৭১১ জন। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৭৯জন। বর্তমানে ৩২১ জন রোগী জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। জেলায় এ পর্যন্ত ৫ হাজার ২৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলায় ৬০ জন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড