• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় প্রতিবন্ধী শিশু ধর্ষণ, ৩ সন্তানের জনক গ্রেপ্তার

  খোকসা প্রতিনিধি

০২ জুলাই ২০২০, ১২:০২
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কুষ্টিয়ার খোকসায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে তিন সন্তানের জনককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১ জুলাই) প্রতিবেশি শুকুর প্রামানিককে (৩৮) সাতপাখিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।

তাকে গ্রেপ্তারের পর রাতে এ ব্যাপারে খোকসা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। সেই মামলায় আদালতে প্রেরণ করা হবে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার (৩০ জুন) দুপুরে প্রতিবন্ধী শিশু প্রতিবেশি শুকুরের দোকানে চকলেট কিনতে যায়। ওই দোকানি চকলেট দেওয়ার নাম করে তার নিজ বসত ঘরের মধ্যে উপুর্যপরি ধর্ষণ করে। প্রতিবন্ধী শিশুর মা শিশুটি কে খুঁজতে শুকুর পরামানিকের বাড়ির ঘরে প্রবেশ করলে তার ঘরের মধ্যে বিবস্ত্র অবস্থায় শিশুটিকে দেখতে পায়।

বিষয়টি জানাজানি হলে প্রতিবন্ধী শিশুকে হত্যা করবে এই ভয় দেখিয়ে লম্পট দোকানদার শুকুর প্রামানিক সারা দিন তাদেরকে বাড়িতে আটকে রাখে। বুধবার (১ জুলাই) সকালে বাড়ি থেকে প্রতিবন্ধীর মা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুবি আক্তার এর কাছে আসে। মেয়ে ধর্ষণের কথা বিস্তারিত মহিলা বিষয়ক কর্মকর্তার কাছে খুলে বলে।

তিনি তাৎক্ষণিক খোকসা থানা পুলিশের সাথে যোগাযোগ করে ধর্ষককে গ্রেপ্তার করে নিয়ে আসে। এ ব্যাপারে খোকসা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম বলেন, অভিযোগের প্রেক্ষিতে ধর্ষক শুকুর প্রামানিককে গ্রেপ্তার করা হয়েছে। প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষাসহ অন্যান্য প্রক্রিয়াও গ্রহণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড