• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে নিখোঁজের ১৭ ঘণ্টা পর কৃষকের লাশ উদ্ধার

  সাভার প্রতিনিধি

০২ জুলাই ২০২০, ১১:৩০
ধামরাই
ফাইল ফটো

ঢাকার ধামরাইয়ে গাজিখালী নদীতে ঘাসের বোঝা নিয়ে সাঁতরে পারাপারের সময় বাদল চন্দ্র মনিদাস (৫৫) নামে এক কৃষক পানিতে ডুবে নিখোঁজের ১৭ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সে উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামের মৃত নিমাই চন্দ্র মনিদাসের ছেলে।

বৃহস্পতিবার (২ জুলাই) সকাল ৯টা টার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামে গাজিখালী নদী থেকে নিখোঁজ ওই কৃষকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে বুধবার (১ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে গরুর জন্য কাটা ঘাসের বোঝা নিয়ে গাজিখালী নদী সাঁতরে পারাপারের সময় নিখোঁজ হন ওই কৃষক।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ন কবির জানান, গতকাল বিকেল সাড়ে প্রায় ৩টার দিকে ঘাসের বোঝা নিয়ে গাজিখালি নদীতে পারপারের সময় পানিতে ডুবে নিখোঁজ হন বাদল চন্দ্র মনিদাস। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করে।

তবে নদীতে প্রবল স্রোতের পাশাপাশি কচুরিপানার সংখ্যা বেশি থাকায় নিখোঁজ বাদল চন্দ্র দাসের সন্ধান পাওয়া যায়নি। সর্বশেষ আজ সকালে আবারো ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করলে প্রায় ৩০ ফুট নদীর গভীর থেকে তার নিথর দেহ উদ্ধার করা হয়। পরে মৃতদেহটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এব্যাপারে কাওয়ালিপাড়া বাজার তদন্ত পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ জানান, নদীতে নিখোঁজ বাদল চন্দ্রের লাশ উদ্ধারের পর ফায়ার সার্ভিস তাদের কাছে হস্তান্তর করেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি তার পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড