• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাবের অভিযানে ২ কোটি ৫০ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

  কক্সবাজার প্রতিনিধি

০২ জুলাই ২০২০, ১০:৫৪
কক্সবাজার
গ্রেপ্তারকৃত আসামি

মাদক বিরোধী অভিযানে ২ কোটি ৫০ লাখ টাকার ইয়াবাসহ ৩ জনকে আটক করছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব-১৫) ।

আজ বুধবার (১ জুলাই) রাত দেড় টার দিকে জেলার টেকনাফ থানার জাদিমোড়া এলাকা থেকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয় বলে জানিয়েছে কক্সবাজারস্থ র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আটক পাচারকারীরা হলেন, টেকনাফ সদর দক্ষিণ লেঙ্গুরবিল এলাকার আকবর হোসেনের ছেলে মো. জাফর আলম (৩৪) ও হ্নীলা ইউনিয়নের জাদিমোড়া এলাকার আলী আহম্মদের ছেলে ফরিদ আলম (২৭) এবং দমদমিয়া রোহিঙ্গা ক্যাম্পের মো. আলমের ছেলে মো. জোবায়ের (১৯)। এর মধ্যে মো. জোবায়ের পুরাতন রোহিঙ্গা বলে জানিয়েছে র‍্যাব-১৫।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় ইয়াবা পাচারকারীরা বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে হ্নীলা ইউনিয়নের জাদিমোড়া এলাকায় ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর সদস্যরা টহল শুরু করে। পরে ইয়াবাসহ পাচারকারীদের ধরতে জাদিমোড়া নামক স্থানে ফাঁদ পেতে অবস্থান নেয় র‍্যাব-১৫। এসময় র‍্যাব সদস্যদের দেখা মাত্র পাচারকারীরা পলিথিন ব্যাগ ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু র‍্যাব আগে থেকেই ফাঁদ পেতে থাকাতে পাচারকারীদের আটক করতে সক্ষম হয়। এরপর তাদের তল্লাশি করে ২ কোটি ৫০ লাখ টাকার ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের মাধ্যমে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান র‍্যাব-১৫ এর শীর্ষ এ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড