• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুবর্ণচরে দু‘পক্ষের সংঘর্ষে নারী নিহত

  সারাদেশ ডেস্ক

০১ জুলাই ২০২০, ২৩:৫৯
ফাইল ছবি
ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আমেনা বেগম (৫৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন।

এ ঘটনার জের ধরে উভয় পক্ষের মধ্যে কয়েক দফায় হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে নারীসহ উভয় পক্ষের অন্তত আরো সাতজন আহত হন। ঘটনায় উভয় পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

বুধবার বিকাল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ওই নারীর মৃত্যু হয়। নিহত আমেনা বেগম চরজব্বার ইউনিয়নের চর হাছান গ্রামের ভূঁইয়ারহাট এলাকার তছিরের বাড়ীর শাহ আলমের স্ত্রী। আহতরা হচ্ছেন, সুজন, আলমগীর, শামীম, শিপন, কামাল, আজাদ ও লাকী বেগম।

স্থানীয় সূত্রে জানা গেছে, আমন মৌসুমে ধানের চারার বীজতলা তৈরি করে সেকান্তর বাড়ির কবিরের স্ত্রী হালিমা বেগম। বুধবার সকালে তাদের পার্শ্ববর্তী বাড়ির আমেনা বেগমের কয়েকটি হাঁস ওই বীজ তলায় ডুকে চারা নষ্ট করে। এসময় হালিমা বেগম কয়েকটি হাঁস আটক করে বাড়িতে নিয়ে যান।

খবর পেয়ে আমেনার ছেলে রহিম হাঁসগুলো ছাড়াতে গিয়ে হালিমা বেগমের সঙ্গে বাকবির্তকে লিপ্ত হয়। একপর্যায়ে দুপক্ষে সংঘর্ষ বাধে। হামলায় আমেনা অচেতন হয়ে গেলে পরিবারের লোকজন দ্রুত তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত সাতজন আহত হয়। আহতদের মধ্যে হালিমার ভাগ্নে সুজনকে (২৩) আশঙ্কাজনক অবস্থায় প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড