• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা আক্রান্ত চেয়ারম্যানের সঙ্গে মিটিং করলেন ১২ চেয়ারম্যান

  সারাদেশ ডেস্ক

০১ জুলাই ২০২০, ১১:৪৫
সাতক্ষীরা
ছবি: সংগৃহীত

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হাই সিদ্দিকী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আতাউল হক দোলনসহ ইউনিয়ন পরিষদের ১২ জন চেয়ারম্যানকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদেরকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়। আগামী সাতদিন তারা স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে থাকবেন।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. অজয় কুমার সাহা বলেন, ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিএম শোকর আলীর করোনাভাইরাস শনাক্ত হয়। তার সঙ্গে মিটিং করেছেন ১২ চেয়ারম্যান ও সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হাই। এজন্য সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) থেকে আগামী সাতদিন হোম কোয়ারেন্টিনে থাকবেন তারা।

শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ.ন.ম আবুজর গিফারী বলেন, করোনা পজিটিভ শনাক্ত হওয়া ইউপি চেয়ারম্যানের সঙ্গে সভায় উপস্থিত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। সতর্কতার সঙ্গে অতিপ্রয়োজনীয় কাজ করবেন তারা। আগামী সাতদিন পর্যবেক্ষণে থাকার পর পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড