• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করল মসজিদের ইমাম

  সারাদেশ ডেস্ক

০১ জুলাই ২০২০, ১১:৪১
পিরোজপুর
ছবি: সংগৃহীত

পিরোজপুরের নাজিরপুরে আব্দুস সবুর হাওলাদার নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (০১ জুলাই) ভোরে উপজেলার সাতকাছিমা এলাকার গাদেরহাটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক মো. মিজানুর রহমান মৃধাকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যবসায়ী আব্দুস সবুর হাওলাদার (৪০) উপজেলার সদর ইউনিয়নের উত্তর সাতকাছিমা (গাদেরহাট) গ্রামের মৃত মো. সোবাহান হাওলাদারের ছেলে। আর ঘাতক মো. মিজানুর রহমান মৃধা (২৫) একই এলাকার মাহাতাব মৃধার ছেলে ও স্থানীয় মৃধা বাড়ি মসজিদের ইমাম।

নিহতের মেয়ে কারিশমা খানম জানান, ভোরে স্থানীয় মৃধাবাড়ি মসজিদের ইমাম মো. মিজানুর রহমান মৃধা তাদের ঘরে ইট ছুড়ে মারে। এ সময় তার বাবা সবুর হাওলাদার ঘর থেকে বের হলে মিজানুর রহমান হাতে থাকা দা দিয়ে তার বুকে কোপ দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. ঈসিতা সাধক নিপু জানান, নিহত সবুর হাওলাদারকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনিরুল ইসলাম জানান, এ ঘটনায় হত্যাকারী মিজানুর রহমানকে আটক করা হয়েছে। কী কারণে এমন ঘটনা ঘটেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড