• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ও আমাকে নতুন জামা পড়ে থাকতে বলেছিল!

  রিয়াদ হোসাইন, মুন্সিগঞ্জ

০১ জুলাই ২০২০, ০৯:৩১
মুন্সিগঞ্জ
বাড়িতে কান্নার আহাজারি

নতুন জামা পড়লে নাকি আমাকে সুন্দর দেখায়। কয়েক দিন আগে তার পছন্দে আমাকে একটা থ্রি-পিছ কিনে দিয়েছিল।

গত সোমবার সকালে বাড়ি থেকে যাওয়ার সময় বলেছিল বিকেলে যেন তার জন্য যেন নতুন জামাটি পরি।

মর্নিংবার্ড লঞ্চ দুর্ঘটনায় নিহত ইসলাম শরীফের স্ত্রী জাকিয়া সুলতানা বলছিলেন স্বামীর শেষ ইচ্ছে টুকুর কথা। ইসলাম শরীফ(৩৫)। সে মুন্সিগঞ্জের মিরকাদিম পৌর এলাকার রিকাবিবাজার এলাকার জাহান শরীফের ছেলে। ইসলাম শরীফ মিরকাদিম পৌরসভা এলাকায় হার্ডওয়ারের মালামালের ব্যবসা করতেন।

দেশে করোনা মহামারির জন্য তিন মাস ধরে ঢাকায় যাতায়াত- বন্ধ ছিল তার। তিন মাস পর সোমবারই সে মালামাল আনার জন্য ঢাকায় যাচ্ছিল।

বাবা জান শরীফ বলেন, একটাই ছেলে তার। খুব আদরের ছেলে ইসলাম শরীফ। আট বছর আগে পারিবারিক ভাবে বিয়ে করান।সংসারে ১০ মাস বয়সী তৈয়বা ইসলাম নামে একটি নাতনিও আছে তাদের। সব কিছু মিলিয়ে খুব সুখের সংসার ছিল। লঞ্চ দুর্ঘটনায় সব কিছু শেষ হয়ে গেল। নিহতের পরিবারের দাবি এটা দুর্ঘটনা নয় হত্যা কাণ্ড ছিল। ছেলে হত্যার বিচার চায় পরিবারটি।

জাকিয়া সুলতানা বলেন, বিয়ের সাত বছর পর তাদের মেয়ে হয়েছে। মেয়েটা বাবার খুব আদুরে। সোমবার তার স্বামী যখন ঢাকায় যাচ্ছিলো, ছোট মেয়েটা বাবার কোল থেকে আসতে চাইছিল না। বারবার বাবার দিকে তাকিয়ে কাঁদছিল। মেয়েটা হয়ত বুঝতে পেরে ছিল এটাই তার বাবার সাথে শেষ সাক্ষাত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড